কালিগঞ্জে পৃথক চুরির অভিযোগে জনতার হাতে দু’যুবক আটক


প্রকাশিত : অক্টোবর ১১, ২০১৯ ||

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জে পৃথক চুরির অভিযোগে দুই যুবককে আটক করেছে জনতা। ঘটনা দু’টি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে উপজেলার মথুরেশপুর ও কুশুলিয়া ইউনিয়নে।
আটককৃতরা হলেন শ্যামনগর উপজেলার কৈখালি ইউনিয়নের কৈখালি গ্রামের নওশাদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৩০) ও আশাশুনি উপজেলার বসুখালি গ্রামের মৃত আলী বক্স’র ছেলে সিরাজুল ইসলাম (৩৫)।
স্থানীয় সূত্র জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের নিজদেবপুর গ্রামে একটি হিরো হোন্ডা মোটর সাইকেলে ৩ জন ব্যক্তি সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এসময় স্থানীয়রা তাদেরকে চ্যালেঞ্জ করলে মোটর সাইকেলে থেকে দু’জন পালিয়ে যায়। তবে মোটর সাইকেল চালক রফিকুল ইসলাম জনতার হাতে আটক হয়। তার কাছ থেকে চুরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার হয়েছে। পরবর্তীতে থানায় খবর দিলে উপ-পরিদর্শক জিয়ারাত আলী ঘটনাস্থল থেকে রফিকুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়।
এর আগে রাত ৯টার দিকে উপজেলার কুশুলিয়া ইউনিয়নের পুলিন বাবুর হাটখোলা নামক স্থান থেকে সাইকেল চুরির সময় জনতার হাতে সিরাজুল ইসলাম নামে এক চিহ্নিত চোর আটক হয়েছে। পরবর্তীতে থানায় খবর দিলে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। শুক্রবার সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।