খুলনা প্রেসক্লাবের ১৯ সদস্যের প্রতিনিধি দল সফর করলেন থাইল্যান্ড


প্রকাশিত : অক্টোবর ১৩, ২০১৯ ||

খুলনা প্রেসক্লাবের ১৯ সদস্যের একটি প্রতিনিধি দল বিদেশ শিক্ষা সফরের অংশ হিসেবে থাইল্যান্ড সফর করছেন। গত ১২ অক্টোবর সকাল ১০.২০ মিনিটে প্রতিনিধি দলটি ইউএস বাংলার এয়ারলাইনস্ এর একটি বিমানযোগে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। খুলনা প্রেসক্লাবের ঐতিহ্যের ধারাবাহিকতায় প্রতিবছরের ন্যায় এবারও ক্লাবের সদস্যদের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করতে এই শিক্ষা সফরের আয়োজন করা হয়েছে।

থাইল্যান্ড সফরকালে ১৯ সদস্যের প্রতিনিধি দলটির বিভিন্ন ঐতিহাসিক এবং আকষর্ণীয় স্থান পরিদর্শন শেষে ১৬ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে।

প্রতিনিধি দলে রয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম হাবিব ও সাধারণ সম্পাদক মো. সাহেব আলী, ক্লাবের বিদেশ শিক্ষা সফর উপ-পরিষদের আহবায়ক ও নির্বাহী সদস্য মোহাম্মদ আলী সনি, সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু ও এসএম নজরুল ইসলাম, সিনিয়র সদস্য আশরাফ-উল-হক, সহ-সভাপতি মো. রাশিদুল ইসলাম ও মো. তরিকুল ইসলাম, কোষাধ্যক্ষ রফিউল ইসলাম টুটুল, সাবেক সাধারণ সম্পাদক মামুন রেজা, সহকারী সম্পাদক মাহমুদ হাসান সোহেল, নির্বাহী সদস্য এসএম সাহিদ হোসেন, মো. মোস্তফা সরোয়ার ও এসএম ফরিদ রানা, সদস্য মুহাম্মদ আবু তৈয়ব, রকিব উদ্দিন পান্নু, মোজাম্মেল হক হাওলাদার, বিমল সাহা ও মো. মাছুম বিল¬াহ।