তালার খলিলনগর ইউনিয়ন যুবলীগের মোটরসাইকেল শোডাউন


প্রকাশিত : অক্টোবর ১৮, ২০১৯ ||

তালা (সদর) প্রতিনিধি: তালার খলিলনগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মোটরসাইকেলের শোডাউন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে খলিলনগর ইউনিয়ন পরিষদ চত্ত্বর থেকে স্লে¬াগানে স্লোগানে এলাকা মুখরিত করে শোডাউন শুরু করা হয়। উপজেলার খলিলনগর ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল করিম মোড়ল ও সাধারণ সম্পাদক সরদার মাসুদুজ্জামান রনি শোডাউনে নেতৃত্ব দেয়।

এসময় অন্যন্যের মধ্যে আওয়ামী লীগ নেতা জামাল সরদার, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মিজানুর রহমান শেখ, ছাত্রলীগ সভাপতি জামিরুল ইসলাম গাজী, যুবলীগ নেতা সাধন ঘোষ, মনিরুল জোয়াদ্দার, চন্দ্র শেখর, জনি সরদার, খান রিয়াজুল ইসলাম, জামাল শেখ, আব্দুস সাত্তার ফকির, শেখ বুলবুল আহম্মেদসহ ইউনিয়নের ৯টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে সংগঠনের ৩ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মোটরসাইকেল শোডাউনটি তালা উপজেলার ১২টি ইউনিয়ন প্রদক্ষিণ করে। এসময় নেতৃবৃন্দ উপজেলাসহ সংশি¬ষ্ট ইউনিয়নের আওয়ামী লীগ এবং যুবলীগের শীর্ষ নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক বিষয়ে মতবিনিময় করেন।

উল্লেখ্য, আব্দুল করিম মোড়লকে সভাপতি ও সরদার মাসুদুজ্জামান রনিকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য তালা উপজেলার খলিলনগর ইউনিয়ন যুবলীগের কমিটি গত ১৪ অক্টোবর ঘোষণা করেন উপজেলা যুবলীগ সভাপতি সরদার জাকির হোসেন ও সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল।