নগরঘাটায় দুর্বৃত্তের আগুনে দোকান পুড়ে ছাই


প্রকাশিত : অক্টোবর ১৮, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: দুর্বৃত্তদের দেওয়া আগুনে কাঠের তৈরি স্টলের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি বৃহস্পতিবার রাতে পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের চোকারকান্দা বলফিল্ড নামক স্থানে ঘটেছে।

ঘটনার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে দোকান বন্ধ করে মো. মজিদ সরদারের ছেলে শিমুল হোসেন (২৩) রাড়িতে চলে যায়। এরপর রাত ১০টার দিকে স্টলের দোকানে আগুন লাগার বিষয়টি স্থানীয়রা জানতে পারে। দোকানে আগুন লাগার বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা শিমুলকে ডাকে। এসময় শিমুল দোকানে যেয়ে দেখে দোকান ঘর দাউ দাউ করে আগুনে জ্বলছে।

শিমুলের কাছ থেকে জানা গেছে, শত্রুতা বশত দোকানে কেউ আগুন দিয়েছে। তবে কে বা কারা আগুন দিয়েছে সে বিষয়ে শিমুল কিছু বলতে পারছেনা। তিনি বলেন, আমার সাথে কারো কোনো শত্রুতা নেই। দোকানে প্রায় ৪০ হাজার টাকার মালামালসহ প্রায় ৭০ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। শিমুল বলেছে দোকান ঘরটি তার জীবিকায়নের মূল অবলম্বন ছিলো। দোকানটি পুড়ে যাওয়ায় শিমুল এখন দিশেহারা।

নগরঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান লিপুকে বিষয়টি বৃহস্পতিবার রাতে শিমুল জানালে তিনি শিমুলকে থানায় গিয়ে একটি জিডি করতে বলেন। তারপর তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।