এড. পলাশের সংবর্ধনা অনুষ্ঠানে নজরুল ইসলাম: রাজনীতি হোক সমাজের জন্য, সাধারণ মানুষের কল্যাণের জন্য


প্রকাশিত : অক্টোবর ২৫, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: রাজনীতি হোক সমাজের জন্য, সাধারণ মানুষের কল্যাণের জন্য, আমাদের সাথে হবে সেই রাজনীতি। এখানে লোভ মোহের উর্ধে নি:স্বার্থভাবে সকল পেশাজীবীদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।
দেশব্যাপী সাংগঠনিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. আল মাহমুদ পলাশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মাননা-২০১৯ পদক প্রদান করায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সাতক্ষীরা পৌর শাখার উদ্যোগে গত ২৫ অক্টোবর-২০১৯ শুক্রবার বিকাল ৪টায় সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, আমাদের সাতক্ষীরায় এই সংগঠন বিভিন্ন সময়ে বহি:প্রকাশ ঘটিয়েছে। এড. পলাশ নি:সন্দেহে একজন ত্যাগী ও দক্ষ সংগঠক, এটা সর্বজনস্বীকৃত। তার দক্ষতায় সাতক্ষীরাকে গৌরবান্বিত করেছে। তার মতো চৌকস সংগঠক আজ কেন্দ্রের দায়িত্ব পেয়েছে। এটা আমাদের সাতক্ষীরা গর্ব। আমি আশা করি আগামিতে এড. পলাশ সাতক্ষীরার মুখ উজ্জ্বল করবে। চলমান ও বর্তমান প্রেক্ষাপটে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ একটি ক্লিন ইমেজের সংগঠন হিসেবে চিহ্নিত ও স্বীকৃত।
বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাতক্ষীরা পৌর সভাপতি আসাদুজ্জামান লাভলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, জেলা নাগরিক কমিটির সদস্য সচিব এড. আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এড. ওসমান গনি, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক এড. আজাহরুল ইসলাম। সংবর্ধিত অতিথি বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. আল মাহমুদ পলাশ।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক লায়লা পারভীন সেঁজু্ত,ি পেশাজীবী পরিষদের জেলা সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা সহ-সভাপতি অধ্যাপক তপন কুমার শীল ও এমএ মুহিত, সাংগঠনিক সম্পাদক আবু বাক্কার সিদ্দিক প্যাথল, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম বাবলু, জেলা ভূমিহীন সমিতির সাধারণ সম্পাদক আলি নূর খান বাবুল, সেলুন মালিক সমিতির সভাপতি সুবোল বিশ্বাস।
আরো বক্তব্য রাখেন পৌর সহ-সভাপতি আব্দুল বারী, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল খায়ের কচি, অর্থ সম্পাদক ওয়াজ কুরুনী, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সামাদ, কৃষি ও সমবায় সম্পাদক আবুল হাসান মোড়ল, সহ-সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, পৌর ৮নং ওয়ার্ড সভাপতি লুৎফর রহমান টুকু, পৌর ৪নং ওয়ার্ড সভাপতি আবুল হোসেন বাবু, পৌর ১নং ওয়ার্ড সভাপতি ইদ্রিস আলী, ২নং ওয়ার্ড সভাপতি সিরাজুল ইসলাম, ৯নং ওয়ার্ড সহ-সভাপতি আমিনুর রহমান, ৭নং ওয়ার্ড সভাপতি আনারুল ইসলাম প্রমুখ।