কাশিমাড়ীতে যুবলীগের ৮নং ওয়ার্ড কমিটি গঠন


প্রকাশিত : অক্টোবর ২৭, ২০১৯ ||

কাশিমাড়ী (শ্যামনগর) প্রতিনিধি: যুবলীগ শ্যামনগর উপজেলার ২নং কাশিমাড়ী ইউনিয়ন শাখার ৭নং ওয়ার্ড (কাশিমাড়ী) কমিটি গঠন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় কাশিমাড়ী ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে কাশিমাড়ী ইউনিয়ন শাখার আহবায়ক খোকন সানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি সাহজাহান সানা, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেএম শরিফুল ইসলাম বাবু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এসএম সাহাবুদ্দিন, মুক্তিযোদ্ধা শামসুুর রহমান দুখী প্রমুখ।
যুগ্ম আহবায়ক আব্দুল আলীমের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক ডিএম আলমগীর হোসেন, ডিএম আমিনুর রহমান, আব্দুল ওহাব পিয়াদা, রেজাউল হক, জাহিদুর রহমান জাহিদ, ইউনিয়ন যুবলীগের সদস্য জাকির হোসেন, তৈয়েবুর রহমান কারিকর, নাসির উদ্দীন, ইশার আলী, শফিকুল ইসলাম সরদার, আনিছুর রহমান গাজী, হযরত আলী, জুলফিকার হোসেন, নাজমুস সাদাত, আব্দুল হান্নান, ইস্রাফিল হোসেন, শিমুল হোসেন, অমিও কুমার রায়সহ যুবলীগের নেতাকর্মীবৃন্দ।
এসময় আওয়ামী যুবলীগ কাশিমাড়ী ইউনিয়ন শাখার আহবায়ক খোকন সানা ও যুগ্ম আহবায়ক ডিএম আলমগীর হোসেন, আব্দুল ওহাব পিয়াদা, রেজাউল হক, ইমামতাজ মেহেদী, জাহিদুর রহমান জাহিদ, আব্দুল আলীম ও ডিএম আমিনুর রহমান যৌথ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী ০৩ বছরের জন্য এ কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে মো. আতাউর রহমান সভাপতি ও আশরাফুল আলম কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে মো. খোকন সানা ইউনিয়ন যুবলীগের আহবায়ক নির্বাচিত হওয়ায় ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি সাবেক সেনা সদস্য এসএম সাহজাহানের পক্ষে খোকন সানাকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। প্রসঙ্গত: উক্ত ওয়ার্ডের পূর্বের কমিটির কোন কার্যক্রম না থাকায় তা পূর্বেই বিলুপ্ত ঘোষণা করা হয়।