এ করিম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ছাত্রীদের জন্য পাইপ ওয়াটার সাপ্লাই সিস্টেমের উদ্বোধন (ভিডিও)


প্রকাশিত : অক্টোবর ৩০, ২০১৯ ||

মীর মোস্তফা আলী: বুধবার দুপুর ১২টায় পুরাতন সাতক্ষীরা এ করিম বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের জন্য পাইপ ওয়াটার সাপ্লাই সিস্টেমের উদ্বোধন করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশিষ চৌধুরি। এরআগে তিনি স্কুলে পৌছালে প্রধান শিক্ষিক নাসরিন খান লিপি তাকে ফুলেল শুভাচ্ছো জানান। অতপর সরাসরি চলে আসেন জেএসসি পরীক্ষার্থীদের ক্লাস রুমে। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদের ক্লাস নিলেন এবং তাদের পড়া লেখায় উদ্বুদ্ধ করতে নিজের শিক্ষা জীবনের স্মৃতি চারণ করেন।
পরে তিনি ব্র্যাক ওয়াশ কর্মসুচির অর্থায়ানে ছাত্রীদের জন্য নির্মিত পাইপ ওয়াটার সাপ্লাই সিস্টেমের উদ্বোধন করেন।
এসময় প্রধান শিক্ষক নাসরিন খান লিপির সভাপতিত্বে ব্র্যাক সদর উপজেলা ম্যানেজার মোঃ জাকির হোসেন, প্রকৌশলী রবিউল ইসলাম, ব্র্যাক কর্মকর্তা মোঃ রুস্তম আলী, মোঃ আজিম হোসেন ও নিউটন সরকার ছাড়াও স্কুলের শিক্ষক মোঃ আমিনুর রহমান উল্লাস, মোঃ আল আমিন, মোঃ মিজানুর রহমান, মোঃ ফরহাদ হোসেন ও নিত্যনন্দ উপস্থিত ছিলেন।
ব্র্যাক ওয়াশ কর্মসুচির অর্থায়ানে এ কর্মসূচির আওতায় ছাত্রীদের জন্য ৬টি ব্যাসিন, হ্যান্ড ওয়াশ, আয়না, সাবান ও তোয়ালে দিয়ে সুসজ্জিত করা হয়েছে। ব্র্যাক ওয়াশ কর্মসুচির অর্থায়ানে সদর উপজেলায় আরো ১১টি স্বুলকে এভাবে সজ্জিত করা হবে। এ আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল ল্যাব, লাইব্রেরীসহ স্কুল ক্যাম্পাস পরিদর্শন করেন এবং স্কুল উন্নয়নে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।