শ্যামনগরে বিজয় ফুল প্রতিযোগিতা


প্রকাশিত : অক্টোবর ৩০, ২০১৯ ||

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: বুধবার শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বিজয় ফুল তৈরীর উপজেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। একই সাথে গল্প ও কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, একক অভিনয়, চলচ্চিত্র নির্মাণ এবং দলগত দেশাত্মবোধক ও জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে প্রকাশ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন বিজয় ফুল তৈরীতে খ গ্রুপে শ্রেয়া পাল, গ গ্রুপে একাদশ শ্রেণির আবু সাইদ, মুক্তিযুদ্ধ ভিত্তিক গল্প রচনা খ গ্রুপে মুমতাহিনাহ ইরানী, গ গ্রুপে নাছিম আলী, কবিতা রচনায় খ গ্রুপে শ্রেয়া পাল, কবিতা আবৃত্তিতে খ গ্রুপে নাবিলা তাবাচসুম মোহনা, গ গ্রুপে ইন্দ্রজীৎ জোয়ারদ্দার, চিত্রাঙ্কন খ গ্রুপে শর্বরী কর্মকার, একক অভিনয় খ গ্রুপে জেবা তাসনিয়া, গ গ্রুপে ফাতেমা, দেশাত্মবোধক সঙ্গিত দলগত খ গ্রুপে বিনতা ও তার দল, গ গ্রুপে যারীণ তাসনিম ঐশি ও তার দল, জাতীয় সঙ্গিত প্রতিযোগিতায় খ গ্রুপে অতশী আলম ও তার দল এবং গ গ্রুপে যারীণ তাসনিম ঐশি ও তার দল।
প্রতিযোগিতা চলাকালীন বিচারক ও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকরাম হোসেন খাঁন, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল ইসলাম, ওসিসি কর্মকর্তা প্রণব কুমার বিশ^াস, নকিপুর সরকারি এইচসি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড. আব্দুল মান্নান, নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জী প্রমুখ।