বিজিবি র‌্যাব পুলিশ ও ডিবির পৃথক অভিযানে মাদকসহ ১৩ জন গ্রেপ্তার


প্রকাশিত : November 6, 2019 ||

পত্রদূত ডেস্ক: জেলার বিভিন্নস্থানে র‌্যাব বিজিবি পুলিশ ও ডিবির অভিযানে ইয়াবা ফেন্সিডিল মাদকসহ কমপক্ষে ১৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে একজন যুবলীগ নেতা ও একজন ভারতীয় নাগরিক রয়েছে। এসময় একটি কাভার্ড ভ্যানও আটক করা হয়।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এএসপি শাহীনুর ইসলাম জানান, মঙ্গলবার রাত ৮টায় সাতক্ষীরা সদর থানাধীন গড়েরকান্দা বাদামতলী এলাকায় অভিযান চালিয়ে ইটাগাছা পূর্বাপাড়ার আব্দুর রাজ্জাক সরদারের ছেলে পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইলিয়াস কবির (৩৪) ও গড়েরকান্দার আনিছ গাজীর ছেলে আশিক গাজী (২৫) কে ৪৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে আটক করে র‌্যাব সদস্যরা। রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে একটি কাভার্ডভ্যানের গতিরোধ করে তল¬াশি চালিয়ে ৪৩২ বোতল ফেন্সিডিল উদ্ধার ও লক্ষীপুর জেলার চরকাছিয়া গ্রামের অহিদ আলী শিকদারের ছেলে ড্রাইভার কামাল হোসেন (৩৫) এবং বরিশালের রাজারচরের সুলতান হাওলাদারের ছেলে শফিক হাওলাদার (২৪) কে হাতে নাতে আটক করা হয়।

অপরদিকে, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জেলার কলারোয়া থানাধীন মাদরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬৫ পিস ইয়াবাসহ একই উপজেলার মাদরার হবিবারের ছেলে সুমন হোসেন (২২) কে আটক করা হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, ১১ বোতল ফেন্সিডিলসহ রায়হান হোসেন (২২) নামের এক যুবককে আটক করা হয়েছে। সে উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের উত্তর ভাদিয়ালী গ্রামের মিজানুর রহমানের পুত্র।

এদিকে শ্যামনগরে ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো শ্যামনগর উপজেলার বিড়ালক্ষী গ্রামের আবু মুসার ছেলে আব্দুল জলিল (৩৮) এবং একই গ্রামের জবেদআলী সানার ছেলে আছাদুজ্জামান মিলন (৩৭) ও নুরুজ্জামান সানার ছেলে মনিরুল ইসলাম (৩৩)। শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বলেন, ইয়াবা বিকিকিনির খবর জানতে পেরে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে ৩ ব্যক্তিকে আটক করে তাদের কাছ থেকে ৫১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে জেলা গোয়েন্দা শাখার একটি দল ২৫০ পিস ইয়াবা এবং ৭ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যাবসায়ীকে আটক করে।

অপরদিকে ভোমরা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ নজরুল ইসলাম এর নেতৃত্বে এক অভিযানে ৭ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ভারতীয় নাগরিক কার্তিক সরকার (৫৫) কে আটক করেছে। কার্তিক সরকার ভারতের বসিরহাট মহাকুমার ঘোজাডাঙ্গা গ্রামের মৃত শ্রী অরবিন্দু সরকারের ছেলে।