আবারো বিজ্ঞাপনে মেহজাবিন


প্রকাশিত : নভেম্বর ৮, ২০১৯ ||

অনলাইন ডেস্ক: আবারো বিজ্ঞাপনের ক্যামেরার সামনে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। আশফাক উজ্জামানা বিপুলের নির্দেশনায় মেহজাবিন আয়ূশ’র নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। চলতি সপ্তাহেই বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়। যথারীতি এতে মেহজাবিনের সঙ্গে ছিলেন একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেত্রী দিলারা জামান।

বিজ্ঞাপনটির প্রসঙ্গে মেহজাবিন বলেন, বিপুল ভাইয়ের কাজ বেশ গোছানো। সবচেয়ে বড় কথা হলো বিজ্ঞাপনটি ভালোভাবে নির্মাণের জন্য তার মধ্যে আমি কোনোরকম ক্লান্তি দেখিনি। যতোদিন কাজ করেছি অনেক উৎসাহ নিয়ে কাজটি করেছেন। নতুন এই বিজ্ঞাপনটি নিয়ে তাই আমি আশাবাদী।

বিজ্ঞাপনটিতে মেহজাবিনের কাজ করা প্রসঙ্গে বিপুল বলেন, মেহজাবিনের সঙ্গে এটা আমার প্রথম কাজ। খুব সিরিয়াস একজন মডেল। মেহজাবিন নির্ধারিত কল টাইমেই সেটে এসেছেন, মন দিয়ে কাজটি করেছেন। নির্মাতা হিসেবে তার কাজে এবং সহযোগিতায় আমি তৃপ্ত। শিগগিরই বিজ্ঞাপনটি দেশের প্রায় সবগুলো চ্যানেলেই প্রচারে আসবে।

এদিকে মেহজাবিন গত মাসে আরো একটি বিজ্ঞাপনের কাজ করেছেন। বিজ্ঞাপনটি ছিলো একটি বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের ডিটারজেন্ট পাউডারের। এটি নির্মাণ করেন নাফিজ।