ঘূর্ণিঝড় বুলবুলের কবলে চঞ্চল চৌধুরী


প্রকাশিত : নভেম্বর ৮, ২০১৯ ||

অনলাইন ডেস্ক: বঙ্গোপসাগর থেকে শুরু হওয়া ঘূর্ণিঝড় বুলবুল বাংলাদেশ উপকূলের ৫০০ কিলোমিটারের মধ্যে পৌঁছে যাওয়ায় মোংলা ও পায়রা বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। পাশাপাশি চট্টগ্রাম বন্দরকে ৬ নম্বর বিপদ সংকেত ও কক্সবাজারে আগের মতোই ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত দেখিয়ে যেতে বলেছে। বেশ কিছুদিন ধরেই কক্সবাজার ও সেন্ট মার্টিনে ‘হাওয়া’ সিনেমার শুটিং করছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী। বুলবুলের কবলে পড়ে আপাতত সিনেমার শুটিং বন্ধ রয়েছে।
চঞ্চল চৌধুরী জানান, সেন্ট মার্টিন অনেক দূরে আমরা শুটিং করেছি। গভীর সমুদ্রে ভেসে ভেসে শুটিং করেছি। গতকাল হঠাৎ উত্তাল হয়ে ওঠে সমুদ্র। আমরা ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম। এখন শুটিং স্পট থেকে হোটেলে ফিরে গেছেন সিনেমাটির টিম।

‘হাওয়া’ সিনেমাটির নির্মাতা মেজবাউর রহমান সুমন বলেন, কোস্টগার্ড ছোট-বড় প্রায় সব ট্রলারকে টেকনাফে নিরাপদ স্থানে পাঠিয়ে দিয়েছে। ছবির সব শিল্পী ও কলাকুশলী মিলে প্রায় দেড়শ জন মানুষ অবস্থান করছি সেন্ট মার্টিন। ‘হাওয়া’ ছবির শিল্পীদের মধ্যে এখন সেন্ট মার্টিনে চঞ্চল চৌধুরী ছাড়াও আছেন নাজিফা তুশি, সুমন আনোয়ার, শরিফুল রাজ, রিজভি, নাসির, মাহমুদ প্রমুখ।

তিনি জানান, ছবির বেশির ভাগ শুটিং শেষ হয়ে গেছে। আপাতত সাগরে শুটিং বন্ধ করা হয়েছে। এখানে আরো কয়েকদিন শুটিং করতে হবে। সাগর এতোটাই উত্তাল, আগামী কয়েক দিন শুটিং করা যাবে না। কাজের গতি পেছালেও কারো কোনো ক্ষতি হয়নি। শুটিং আবার কবে শুরু করব, বুঝতে পারছি না।