দুই বিচারকের স্মরণ সভায় শরিফুল ইসলাম: জঙ্গিবাদের সাথে জড়িতরা সঠিক পথে ফিরে আসুন (ভিডিও)


প্রকাশিত : November 14, 2019 ||

বদিউজ্জামান: ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মো. শরিফুল ইসলাম বলেন, বোমা মেরে বিচারক হত্যা বিচার বিভাগের উপর আঘাত ছাড়া আর কিছু নয়। যারা জঙ্গিবাদের সাথে জড়িত, তারা প্রকৃত জ্ঞান অর্জন করে সঠিক পথে ফিরে আসুন। মানুষ হত্যা করা কোন ধর্মই সমর্থন করেনা। আমরা আশা করবো-আপনারা সঠিক পথে ফিরে আসবেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় বিচার বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, সাতক্ষীরার আয়োজনে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে সাবেক সিনিয়র সহকারী জজ জগন্নাথ পাঁড়ে ও সোহেল আহম্মেদ এর ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘স্মরণ সভায়’ সভপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তফা পাভেল রায়হান ও অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.  হুমায়ন কবীর। এছাড়া উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. তোজাম্মেল হোসেন তোজাম, জিপি এড. শম্ভু কুমার সিংহ, পিপি এড. আব্দুল লতিফ, সাংবাদিক এড. খায়রুল বদিউজ্জামানসহ সাতক্ষীরার জজশীপ ও ম্যাজিস্ট্রেসীর বিচারকবৃন্দ।

উল্লেখ্য, ২০০৫ সালের ১৪ নভেম্বর জঙ্গি হামলায় নিহত হন বিচারক জগন্নাথ পাঁড়ে ও সোহেল আহম্মেদ।

স্মরণ সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জজ কোর্টের অফিস সহকারী আব্দুল মান্নান এবং প্রার্থনা করেন সাঁটলিপিকার হারাধন কুমার রায় চৌধুরী। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন যুগ্ম জেলা ও দায়রা জজ ফারুক ইকবাল।