বই মেলার দর্শক মাতালেন মীরাক্কেল তারকা কমর উদ্দিন আরমান (ভিডিও)


প্রকাশিত : November 16, 2019 ||

নিজস্ব প্রতিনিধি: দর্শক মাতালেন মীরাক্কেল তারকা কমর উদ্দিন আরমান। শনিবার বিকালে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে বই মেলা উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে আগত বই প্রেমি ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের উপস্থিতিতে মজার মজার জোকস্ বলে মাতিয়ে রাখেন মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার সিজন-৯ রানার আপ কমর উদ্দিন আরমান।

এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন শেখ আবু শাহিন, স্থানীয় সরকারের উপ-পরিচালক হুসাইন শওকত, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশিষ চৌধুরী, সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাসেল, দৈনিক পত্রদূত সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব মুশফিকুর রহমান মিল্টন প্রমুখ। দুপুরে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুইজ প্রতিযোগিতা করা হয়।

শনিবার সকালে সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ঘোষিত মুজিব বর্ষ পালন ও সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন ঢাবির সাবেক ভিসি আ আ ম স আরিফিন সিদ্দিক। সকাল সাড়ে ৮টায় এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে।

 

 

জেলা প্রশাসন আয়োজিত এই মেলা ২৩ নভেম্বর পর্যন্ত প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। সন্ধ্যায় থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান। এবারের বই মেলায় বাংলা একাডেমী, চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তর ও ৩২টি খ্যাতনামা প্রকাশনী প্রতিষ্ঠানসহ ৪২টি প্রতিষ্ঠানের ৭০টি স্টল স্থান পেয়েছে।