প্রাণসায়র খাল খননে জেলা প্রশাসক তদারকি কমিটি গঠন করায় ধন্যবাদ


প্রকাশিত : December 1, 2019 ||

প্রাণসায়র খাল কাটার তদারকি কমিটি করায় বেতনাসহ অন্যান্য নদী এবং বন ও পরিবেশ রক্ষা কমিটির পক্ষ থেকে সাতক্ষীরা জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি আবু হোসেন খোকন, সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ অন্যান্যরা।

এছাড়াও বাংলাদেশ জাসদ জেলা শাখার সভাপতি সরদার কাজেম আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক ইদ্রীস আলী, সদর উপজেলা সাধারণ সম্পাদক দিদারুল আলম হেলাল, বেতনাসহ অন্যান্য নদী এবং বন ও পরিবেশ রক্ষা কমিটির যুগ্ম-আহবায়ক শেখ আবু সুফিয়ান সজল, শেখ শওকাত আলী, শেখ হাফিজুর রহমান, রহমত আলী, আমিরুল ইসলামসহ নেতৃবৃন্দ বলেন, সরকার কাজের নির্দেশনা অনুযায়ী খাল কাটা দেখাশুনা করার জন্য জেলা প্রশাসক ও পানি উন্নয়ন বোর্ডের ইঞ্জিনিয়ারকে প্রশাসনিক দায়িত্ব দিয়েছে। খাল যেন কোনভাবেই ছোট না হয়।

জেলা ভূমিহীন সমিতির সভাপতি কওছার আলী ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদসহ ভূমিহীন নেতৃবৃন্দ বলেন, ভূমিহীনদের পুন:বাসন করার জন্য জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেন। জনপ্রতিনিধিদের ভূমিহীনদের পাশে থাকার আহ্বান জানান নেতৃবৃন্দ।

বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ বলেন, খাল কাটার নামে অনিয়ম হলে সাতক্ষীরাবাসীকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।  প্রেসবিজ্ঞপ্তি