তালায় জমিজমা বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫


প্রকাশিত : December 1, 2019 ||

তালা (সদর) প্রতিনিধি: তালা উপজেলার পল্ল¬ীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫জন আহত হয়েছেন। আহতদের তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬েক্স ভর্তি করা হয়েছে। রবিবার সকালে উপজেলার আটারই গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মশিয়ার রহমান বাদী হয়ে তালা থানায় একটি অভিযোগ করেছেন।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত আটারই গ্রামের জহর সরদারের ছেলে বিল¬াল ও আফসার সরদারের ছেলে সাইদ সরদার ও একই গ্রামের জয়নাল সরদারের ছেলে মশিয়ার সরদার গংদের মাঝে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছে। রবিবার সকালে বিরোধপূর্ণ জমির গাছ কাটা নিয়ে উভয় পক্ষের মধ্যে কাথা কাটাকাটির একপর্যায়ে বিল¬াল সরদার ও সাইদ সরদার পূর্ব পরিকল্পিতভাবে মশিয়ারের উপর হামলা করে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। তার স্ত্রী ও ভাইয়ের বৌ এগিয়ে এলে তাদেরকেও এলাপাথারি পিটিয়ে কুপিয়ে জখম করে।

আহতরা হলেন, মশিয়ার সরদার (৪৩), পারভীনা বেগম (৩৫), রেশমা বেগম (৩০), ফরিদা বেগম (৪০, খালেদা বেগম (৩৫)। এদেরকে স্থানীয় এলাকাবাসি উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বর্তমানে তারা তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্স এ চিকিৎসাধীন রয়েছে।

মশিয়ার সরদারের স্ত্রী খালেদা বেগম বলেন, অভিযুক্তরা আমার স্বামীকে এলোপাতাড়ি মারপিঠ করতে থাকে। আমি এবং আমার জা রা ঠেকাতে গেলে আমাদেরকে লোহার রড, বাশের লাঠি, দা, কুড়াল দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে। এ ব্যাপারে তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, বিষয়টি নিয়ে অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।