নলতায় শেরে বাংলা ক্লিনিকে চিকিৎসার নামে জীবন নিয়ে খেলা করার অভিযোগে সংবাদ সম্মেলন


প্রকাশিত : December 2, 2019 ||

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জের নলতায় শেরে বাংলা ক্লিনিকের বিরুদ্ধে চিকিৎসার আড়ালে মানুষের জীবন নিয়ে খেলা করছে। এলাকার সাধারণ মানুষের সাথে প্রতারণা করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা। এছাড়া উক্ত ক্লিনিকে কিছু চিহিৃত দালাল গ্রাম এলাকা থেকে অসহায় রোগি এনে ভর্তি করে তাদের কাছ থেকে সর্বশান্ত করে নিচ্ছে।

সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এসব কথাগুলো বলেন, কালিগঞ্জ উপজেলার নলতা শরীফ গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রুহুল আমিন।

লিখিত বক্তব্য তিনি আরও বলেন, আমার বোন রেশমা পারভীন ডেলিভারি হওয়ার জন্য শেরে বাংলা ক্লিনিকে ভর্তি করি ২৭ নভেম্বর দুপুর। রাত ৮টার সময় তারা নরমল ডেলিভারি করায় জোরপূর্বকভাবে। আমরা বারবার বলতে থাকলেও তারা আমাদের কথায় কর্ণপাত করেনি উক্ত ভুইফোঁড় ক্লিনিকটির কর্মকর্তারা। বাচ্চাটি যখন মারা যায় তখন তার বলে আপনারা দ্রুত সাতক্ষীরায় নিয়ে যান। আমরা দ্রুত সাতক্ষীরা সিবি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বলেন বাচ্চাটি অনেক আগেই মারা গেছে। এছাড়া গত এক সপ্তাহের ব্যাবধানে দু’টি বাচ্চা মারা গেছে ওই ক্লিনিকে।

তিনি আর বলেন, উক্ত হাসপাতালে কোন ডাক্তার নেই। নেই কোন নার্স ওটি রুম। নামে মাত্র ক্লিনিক করে গ্রাম্য ডাক্তার দিয়ে মানুষের সাথে প্রতারনা করে চলেছে দিনের পর দিন। ভুইফোড় ক্লিনিকটি বন্ধের জন্য জেলা প্রশাসক ও সিভিল সার্জনের হস্তক্ষেপ কামনা করেছেন। যাতে ক্লিনিকটি সাধারণ মানুষের জীবন নিয়ে আর ছিনিমিনি খেলতে না পারে।